প্যারাডক্সিক্যাল সাজিদ PDF

প্যারাডক্সিক্যাল সাজিদ PDF ১ ও ২ ডাউনলোড

প্যারাডক্সিক্যাল সাজিদ। এই বইটির নাম শুনেননি এমন লোক খুঁজে পাওয়া যাবে না। পাঠক মহলে এই বইটি সবার কাছেই পরিচিত এবং ইতোমধ্যে অনেক সাড়া ফেলেছে। ‘প্যারাডক্সিক্যাল সাজিদ’ বইটি খুব বেশী বিক্রি হওয়ার কারণে লাইব্রেরীতেও বইটি তেমন পাওয়া যায় না। এজন্য প্যারাডক্সিক্যাল সাজিদ PDF ফরম্যাটটিই সবার কাছে বেশ পছন্দের।

প্যারাডক্সিক্যাল সাজিদ

লাখো পাঠকের পছন্দের বই ‘প্যারাডক্সিক্যাল সাজিদ’ ইতোমধ্যে এই বইটির দুইটি আলাদা আলাদা খন্ড প্রকাশ হয়েছে। নিচে তা তুলে ধরা হলোঃ

বই: প্যারাডক্সিক্যাল সাজিদ
লেখক: আরিফ আজাদ।
প্রকাশ: গার্ডিয়ান পাবলিকেশন্স।
প্রকাশকাল: ২০৭ ইং
বিষয়: অবিশ্বাসীদের বিশ্বাস ফিরিয়ে আনতে যুক্তিতর্কের মাধ্যমে কুরআন।

বই: প্যারাডক্সিক্যাল সাজিদ ২
লেখক: আরিফ আজাদ।
প্রকাশ: গার্ডিয়ান পাবলিকেশন্স।
প্রকাশকাল: ২০৯ ইং
বিষয়: অবিশ্বাসীদের বিশ্বাস ফিরিয়ে আনতে যুক্তিতর্কের মাধ্যমে কুরআন।

বইটি তাঁর বন্ধু সাজিদকে নিয়ে লেখা। সাজিদ হলো ঢাকা বিশ্ববিদ্যালয়ের অণুজীব বিজ্ঞানের ছাত্র।
প্যারাডক্সিক্যাল সাজিদ একটি ধারাবহিক গ্রন্থ সিরিজ।
এই গ্রন্থ সিরিজের প্রথম বইয়ের প্রথম গল্পটিই বন্ধু সাজিদের আপত্তিকর নাস্তিক্যবাদের উত্তরে লেখা।

প্যারাডক্সিক্যাল সাজিদ বইয়ে কি আছে?

আমরা সকলেই মহান আল্লাহ তা’আলার বান্দা। তিনিই আমাদের স্রষ্টা। জীবন চলার পথে মহান আল্লাহকে নিয়ে নাস্তিকদের আপত্তিকর প্রশ্নের অভাব নেই। প্যারাডক্সিক্যাল সাজিদ বইটিতে নাস্তিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেওয়া হয়েছে।

আসলে নাস্তিকদের প্রশ্নগুলো অনেক হালকা হয়, তবে এই প্রশ্নগুলোই সাধারণ মানুষকে স্রষ্টা সম্পর্কে বিভ্রান্ত করতে যথেষ্ট। আমাদের মাঝেও অনেক মানুষ আছে, যাদের মনে মহান আল্লাহকে নিয়ে বিভিন্ন প্রশ্নের উদ্ভব হয়।  তারা অবশ্যই এই বইটি পড়বেন।

প্যারাডক্সিক্যাল সাজিদ সিরিজের প্রথম বইটি প্রকাশিত হয় ২০৭ সালের জাতীয় বইমেলায়। বইটি প্রকাশ হওয়ার অল্প দিনের মাঝেই জাতীয় বইমেলায় বইটি বেস্ট সেলার-এর তালিকা দখল করে নেয়। এরই ধারাবাহিকতায় প্যারাডক্সিক্যাল সাজিদ ২ প্রকাশিত হয় ২০৯ সালে। পরবর্তীতে এই বইগুলো ইংরেজি ও আসামিয়া ভাষায় অনূদিত হয়।

প্যারাডক্সিক্যাল সাজিদ এর লেখক আরিফ আজাদ যদিও কোনো মাদ্রাসার ছাত্র নয়; তবুও তার মাঝে স্রষ্টার প্রেম এমন ভাবেই জরিয়ে আছে, যা বুঝানোর ভাষা নেই। তাঁর প্রতিভার সমস্ত শক্তি কাটিয়ে এই বইটা চমৎকার ভায়ায় লিখেছেন। যে কোন পাঠক খুব সহজেই বইয়ের ভাষাগুলো বুঝতে পারবে বলে মনে করি। আশাকরি এই বইটি পড়লে স্রষ্টাকে নিয়ে যত আপত্তিকর প্রশ্ন মনে উদিত হয়, প্রায় সকল প্রশ্নের উত্তর পেয়ে যাবেন।

প্যারাডক্সিক্যাল সাজিদ বইটি কোথায় পাব?

আপনার নিকটবর্তী কোনো লাইব্রেরী গিয়ে প্যারাডক্সিক্যাল সাজিদ বইটি খোঁজ করতে পারেন। হয়তোবা লাইব্রেরীতে বইটি মওজুদ নাও থাকতে পারে।

তবে আপনি চাইলে সরাসরি রকমারি.কম থেকে অনলাইনে অর্ডার করতে পারেন। রকমারিতে বইটি পাওয়ার সম্ভাবনা আছে।

প্যারাডক্সিক্যাল সাজিদ PDF ডাউনলোড 

প্যারাডক্সিক্যাল সাজিদ বইটি যদি আপনি সরাসরি কালেক্ট করতে না পারেন, তবে আপনার জন্য প্যারাডক্সিক্যাল সাজিদ PDF ডাউনলোড এর ব্যবস্থা রয়েছে। নিচ থেকে ডাউনলোড করুন।

প্যারাডক্সিক্যাল সাজিদ pdf download

প্যারাডক্সিক্যাল সাজিদ ২ pdf download

আরো PDF বই ডাউনলোড করুন

▶️ বুখারী শরীফ PDF ডাউনলোড করুন ( ম-০ম খন্ড )
▶️ HTML 5 Bangla PDF Book Download
▶️ Google quality rater guidelines pdf

ItNirman English

Add comment

error: Content is protected !!