রওজাতুল আদব বাংলা pdf Download (আরবি-বাংলা-উর্দূ)

রওজাতুল আদব বাংলা pdf Download

কওমি মাদ্রাসার পাঠ্যসূচীতে রওজাতুল আদব একটি চমৎকার ও গুরুত্বপূর্ণ কিতাব। এটি ইলমুল আদব এর উপর লিখিত একটি বিখ্যাত গ্রন্থ। আপনি যদি কওমি মাদ্রাসার শিক্ষার্থী হয়ে থাকেন তবে রওজাতুল আদব বাংলা pdf Download করে সংগ্রহে রাখতে পারেন।

রওজাতুল আদব কিতাবটি লেখা হয়েছে মূলত ঐ ইলমকে ফলো করে, যা লক্ষ্য রাখলে কোন ভাষা বলা ও লেখার ক্ষেত্রে ভুল-ত্রটি থেকে মুক্ত থাকা যায়। রওজাতুল আদব কিতাবটির উদ্দেশ্যই হলো – মনের ভাব অন্যের কাছে অতি উত্তমরূপে ব্যক্ত করার পদ্ধতি জেনে নেওয়া।

রওজাতুল আদব একটি আরবি ভাষায় লিখিত বই। এটি ইতোমধ্যে বিভিন্ন ভাষায় প্রকাশিত হয়েছে। তবে আমাদের দেশের কওমি মাদ্রাসা গুলোতে রওজাতুল আদবকে তিনটি ভাষায় পড়ানো হয়। যথা- আরবি, বাংলা ও উর্দু।

► ডাউনলোডঃ আত-তারিকু ইলাল ইনশা ৩য় খন্ড pdf
► ডাউনলোডঃ তালিমুল ইসলাম বাংলা pdf
► ডাউনলোডঃ জালালাইন জামাতের কিতাব Pdf

তিন ভাষায় লিখিত বইটিকে শিক্ষার্থীদের কাছে রওজাতুল আদব নোট বলেও পরিচিত। আজ আমরা এই তিন ভাষার প্রকাশিত রওজাতুল আদব pdf download করার চেষ্টা করবো।

রওজাতুল আদব pdf পরিচিতি

বইয়ের নামঃ রওজাতুল আদব (راوجة الأدب)
লেখকঃ
বইয়ের ভাষাঃ আরবি -বাংলা -উর্দূ
বই টাইপঃ পাঠ্যবই (কওমি মাদ্রাসা)
PDF সাইজঃ ৫.২ মেগাবাইট (5.2 MB)

ইলমুল আদবের জ্ঞান অর্জনে রওজাতুল আদব বইটি অত্যন্ত গুরুত্বপূর্ণ। কওমি মাদ্রাসার পাঠ্যবই হওয়ায় এই বইটির গুরুত্ব শিক্ষার্থীদের কাছে অনেক বেশি। ইলুমল আদবের উপর ধারণা এবং রওজাতুল আদব প্রশ্ন গুলো এই বইটিকে খুবই চমৎকার ভাবে উপস্থাপন করা হয়েছে।

রওজাতুল আদব বাংলা pdf Download

► ডাউনলোডঃ রওজাতুল আদব আরবি বাংলা pdf

প্রিয় পাঠক, আপনি যদি কওমি মাদ্রাসার শিক্ষার্থী হয়ে থাকেন তবে রওজাতুল আদব বাংলা pdf বইটি আপনার সংগ্রহে রাখার মাধ্যমে পরীক্ষা প্রস্তুতি এবং ইলমুল আদবের উপর জ্ঞানার্জনে বাড়তি সুবিধা পাবেন।

► ডাউনলোডঃ বেহেশতী গাওহার বাংলা pdf
► ডাউনলোডঃ হিন্দি ভাষা শিক্ষা বই pdf
► ডাউনলোডঃ বাংলাদেশের মানচিত্র pdf ও HD ছবি

IT Nirman

যত জ্ঞান-ধন করেছি অর্জন জীবনের প্রয়োজনে,
তার সবটুকুই বিলাতে চাই সৃষ্টির কল্যাণে।

Add comment

Your Header Sidebar area is currently empty. Hurry up and add some widgets.