1GB Free Internet

Banglalink 1GB Free Internet 7 days | ফ্রি ইন্টারনেট

Banglalink Free Internet Offer : বাংলালিংক সিম কর্তৃপক্ষ তাদের ইউজারদের এক্সপেরিয়েন্স বৃদ্ধি করার জন্য পায় সময়ই বিভিন্ন অফারে ইউজারদেরকে আকর্ষীত করে। এটাই প্রত্যেকটা কোম্পানির ইউজার বাড়ানোর গুরুত্বপূর্ণ কৌশল। যাইহোক, আজ আমরা বাংলালিংক সিমের 1GB Free Internet অফার সম্পর্কে আলোচনা করবো। আশাকরি সকলেরই কাজে আসবে।

বিশ্বব্যাপী জনপ্রিয় ইন্টারনেট গতি নির্ণয়কারী প্রতিষ্ঠান Ookla স্বীকৃত বাংলাদেশের ফাস্টেস্ট মোবাইল নেটওয়ার্ক বাংলালিংক। চলতি বছরের প্রথম ও দ্বিতীয় প্রান্তিকে Ookla ইন্টারনেটের গতি টেস্টে ‘দুর্দান্ত ইন্টারনেট গতির মোবাইল নেটওয়ার্ক’ হিসেবে স্বীকৃতিও পেয়েছে banglalink। অতএব, আপনার যদি কোন বাংলালিংক সিম থাকে তবে banglalink 1gb free internet offer টি আপনিও পেতে পারেন।

বাংলালিংক সিম দিচ্ছে ৭ দিন মেয়াদ সহ ১ জিবি ইন্টারনেট একদম ফিতেই।

Banglalink 1GB Free Internet Offer code :

বাংলালিংক সিমে ৭ দিন মেয়াদে জিবি ফ্রি ইন্টারনেট প্যাকেজটি নেওয়ার জন্য আপনার মোবাইল ফোন থেকে এখনই ডায়াল করুনঃ-
banglalink 1gb code : *166*333#
কোডটি ডায়াল করার পর সক্রিয়করণের জন্য অপশন দেখতে পারবেন। 1gb free internet প্যাকেজটি সক্রিয় করতে আপনাকে অবশ্যই চাপতে হবে। এই অফারটি একটি সিম থেকে শুধুমাত্র একবারাই নেওয়া যাবে।

বাংলালিংক সিমের আরো ফ্রি ইন্টারনেট উপভোগ করুন।

দয়াকরে নোট করুনঃ

প্রতিটা সিম কোম্পানিই তাদের ইউজার এক্সপেরিয়েন্স বৃদ্ধি করার লক্ষ্যেই বিশেষ কিছু উৎসব বা দিনকে কেন্দ্র করে ইউজারদের জন্য বিভিন্ন ইন্টারনেট প্যাকেজে অফার বা ছাড় দেয়। Ookla কর্তৃক দুর্দান্ত ইন্টারনেট গতির মোবাইল নেটওয়ার্ক হিসেবে স্বীকৃতি পাওয়ায় এই অফারটি দেওয়া হয়েছে।

অফারটি কতদিন সক্রিয় থাকে তা আমাদের জানা নেই। তবে আপনার সিমের জন্য 1GB Free Internet  অফারটি কার্যকরী কি’না তা যাচাই করতে এই কোডটি বাংলালিংক সিম থেকে ডায়াল করে দেখতে পারেন : *166*333#

যারা এই ফ্রি ইন্টারনেট অফারটি পেয়েছেন তারা অবশ্যই কমেন্টে মতামত জানাতে ভুলবেন না। সবাইকেই ধন্যবাদ।

banglalink সিমে ৫ জিবি ইন্টারনেট ফ্রি! মেয়াদ ৩০ দিন!
বাংলালিংক সিমে জিবি ইন্টারনেট ফ্রি! মেয়াদ ৩০ দিন!

2 comments