Banglalink 1GB Free Internet Offer

Banglalink 1GB Free Internet Offer 2021 | Validity -7days

Banglalink 1GB Free Internet Offer : সকলেই জানি, বাংলালিংক অন্যতম দ্রুত গতির ইন্টারনেট প্রোভাইট করে। বর্তমানে বাংলাদেশের দ্বিতীয় বৃহত্তম সিম অপারেটার বাংলালিংক। কিছুদিন আগে তারা Ookla কর্তৃক ইন্টারনেট গতি পরীক্ষায় বাংলাদেশের দ্রুততম ইন্টারনেট গতির স্বীকৃতি পেয়েছে।

বাংলালিংক সিমের গ্রাহকদেরকে বিমোহিত করার লক্ষ্যেই বাংলালিংক নিয়ে এলো একটি আকর্ষণীয় ১ জিবি ইন্টারনেট অফার। যেটা বিনামূলেই গ্রাহকদেরকে দেওয়া হচ্ছে। আশাকরি অফারটি আপনাদেরকেও বিমুগ্ধ করে তোলবে! চলুন জেনে নিই অফারটি সম্পর্কে।

Banglalink 1GB Free Internet Offer

Banglalink 1GB Free Internet Offer টি আপনার সিমে এক্টিভ করার জন্য আপনার স্মার্টফোন থেকে এখনই ডায়াল করুনঃ 1GB Free Internet Offer Code: *5000*521#

অফারটি সক্রিয় করার পর থেকে মেয়াদ ৭ দিন।
ইন্টারনেট ব্যালেন্স দেখার জন্য ডায়াল করুনঃ *5000*500#

দয়াকরে নোট করুনঃ

বাংলালিংক সিমের ১ জিবি ফ্রি ইন্টারনেট অফারটি একচেটিয়াভাবে সকল বাংলালিংক গ্রাহকের জন্য প্রযোজ্য নাও হতে পারে। অফারটি কতদিন সক্রিয় থাকে তাও আমাদের জানা নেই। তবে আপনার সিমের জন্য অফারটি এখনো প্রয়োজ্য কি’না তা জানতে এখনই ডায়াল করুনঃ *5000*521#

👉 1GB Free Internet Offer টি কেবলই Banglalink কর্তৃক পরিবেশিত। যে কোন সময় তারা অফারটি সক্রিয় বা বন্ধ করার পূর্ণ অধিকার রাখে।

👉 বাংলালিংক সিমের আরো ফ্রি ইন্টারনেট অফার উপভোগ করতেঃ Banglalink Sim Free Internet Offer

Add comment