Banglalink free internet offer

Banglalink free internet offer 2021 | ৫ জিবি ইন্টারনেট, মেয়াদ ৩০ দিন

Banglalink Free Internet Offer : বাংলালিংক সিম ব্যবহারকারীদের জন্য ৩০ দিনের মেয়াদ সহ ৫ জিবি ইন্টারনেট প্যাকেজ একদম বিনামূল্যে দেওয়া হচ্ছে। এই অফারটি বাংলালিংক সিম ব্যবহারকারীদের জন্য সত্যিই দুর্দান্ত এবং সহজেই এই অফারটি বাংলালিংক সিম থেকে আপনিও পেতে পারেন।

দুর্দান্ত ইন্টারনেট গতির জন্য বাংলালিংক সিম এখন বাংলাদেশের দ্বিতীয় স্থানে রয়েছে। ‘ওকলা’ পরিচালিত ইন্টারনেটের গতি পরীক্ষায় চলতি বছরের প্রথম ও দ্বিতীয় প্রান্তিকে ‘দুর্দান্ত ইন্টারনেট গতির মোবাইল নেটওয়ার্ক’-এর স্বীকৃতি পেয়েছে বাংলালিংক সিম। সুতরাং আপনার যদি কোনও বাংলালিংক সিম থাকে তবে আপনিও আকর্ষনীয় এই banglalink free internet offer টি নিতে পারেন।

banglalink free internet offer টি কিভাবে সক্রিয় করবেন?

বাংলালিংক ফ্রি ইন্টারনেট প্যাকেজটি সক্রিয় করতে, আপনার মোবাইল ফোনের ডায়াল প্যাডে বাংলালিংক সিম থেকে ডায়াল করুন : Dial *5000*456#
কোডটি ডায়াল করার পর সক্রিয়করণের বিকল্পটি দেখতে পারবেন। এই প্যাকেজটি সক্রিয় করতে আপনাকে অবশ্যই চাপতে হবে।

দয়াকরে নোট করুন:

বাংলালিংক ফ্রি ইন্টারনেট অফারের মূল বৈশিষ্ট্য সমূহ:

যে কোন সিমের ফ্রি ইন্টারনেট অফার একচেটিয়াভাবে কখনই সমস্ত গ্রাহকের জন্য দেওয়া হয় না। বরং কোম্পানির টার্গেট কিছু ইউজারদের জন্য অফার দেওয়া হয়। সুতরাং বাংলালিংক সিমের এই অফারটিও কিছু বিশেষ ইউজারদের জন্য।

  • তবে বাংলালিংক সিমের নতুন গ্রাহকদের বেশিরভাগই এই ইন্টারনেট অফারটি পেতে পারেন।
  • তাছাড়া আপনার বাংলালিংক সিম যদি একাধারে ৩-৪ মাস বন্ধ থাকে তবে এই অফারটি আপনিও পেতে পারেন।
  • অফারটি আপনার সিমের জন্য প্রয়োজ্য কিনা তা জানতে ডায়াল করুন * 5000 * 456 #
  • এই অফারটির নির্দৃষ্ট সময় নির্ধারণ করা রয়েছে। যাদের সিমে অফারটি সক্রিয় করতে পেরেছেন তারা ৫ মাস পর্যন্ত banglalink free internet offer টি ব্যবহার করতে পারবেন। প্রতি মাসে জিবি ইন্টারনেট ফ্রিতেই পাবেন। এভাবে ৫ মাসে মোট ৫ জিবি ইন্টারনেট পাবেন।

বাংলালিংক সিমের আরো ফ্রি ইন্টারনেট অফার উপভোগ করুন।

দয়াকরে মনে রাখবেন, এই অফারটি একান্তই বাংলালিংক কর্তৃক পরিবেশিত। তারা যে কোন সময় অফারটি সক্রিয় বা বন্ধ করার পূর্ণ অধিকার রাখে।

বাংলালিংক সিমে ১ জিবি ইন্টারনেট ফ্রি! মেয়াদ ৩০ দিন!
Infinix -এর স্মার্টফোন কিনলেই বাংলালিংক সিমে ২ জিবি ফ্রি ইন্টারনেট!

8 comments