বাণী চিরন্তণী

বাণী চিরন্তনী | সহস্র মনীষীর বাণী দিয়ে যে বইটি সাজানো

প্রিয় বই পাঠক! আশাকরি মহান স্রষ্টার অনুগ্রহে সকলেই ভালো আছেন। আমরা ’আইটি নির্মাণ’ পরিবার আপনাদের দোয়ায় ও পরক্রমশালি রবের কৃপায় ভালো আছি। ( আলহামদুলিল্লাহ) ।  সৃষ্টির শুরু থেকেই একের পর এক মনীষী এই জমিনে আবির্ভূত হয়েছে, এবং কিয়ামত পর্যন্তই এই ধারাবাহিকতা অটল থাকবে ইনশাআল্লাহ।

মানুষের জীবদ্দশায় যে কর্মগুলো সম্পাদন করা হয় সবই হলো এক্সপেরিয়েন্স। আর এই এক্সপেরিয়েন্স থেকে যা বলা হয় তা হলো বাণী বা উপদেশ। একজন মানুষের এক্সপেরিয়েন্স থেকে যে বাণীগুলো আসে তা পরবর্তী প্রজন্মের জন্য দিক নির্দেশনা রূপে কাজ করে।

পৃথিবীর বুকে এমন সহস্র মনীষীদের জন্ম হয়েছে, যারা আমাদের জন্য গুরত্বপূর্ণ বাণী বা উপদেশ রেখে গেছেন।আমরা যদি তা আঁখড়ে ধরে আমাদের জীবনে প্রয়োগ করি তবে সহজেই জীবনকে সমৃদ্ধশালী করে তোলা পসিবল হবে।

আজ এমন একটা বই রিভিউ করতে যাচ্ছি, যা সহস্র বইয়ের তালিকায় একটি অনন্য বই। কারণ, এই বইটি একজন সাধারণ মানুষের নয়, সহস্রাধিক মনীষীর জীবন্ত বাণী দিয়ে আবৃত।

>> সাহিত্য প্রেমীদের জন্য ৩ টি সহযোগী বই

চলুন বইটি সম্পর্কে জেনে নিই

বইটির নাম ‘বাণী চিরন্তনী’। সহস্রাধিক মনীষীদের বাণী দিয়ে এই বইটি সাজানো। বইটি সংকলন ও সম্পাদনা করেছেন মোস্তাফিজুর রহমান। ‘বাণী চিরন্তনী’ বইটি প্রথম প্রকাশিত হয় ২০১২ সালের জুলাই মাসে। প্রকাশ হওয়ার পর থেকেই পাঠকদের মনে বইটি জায়গা করে নেয়।

‘বাণী চিরন্তনী’ বইটির মোট পৃষ্ঠা সংখ্যা: ৩৪৮। বইটির বর্তমান বাজার মূল্য: ২২০/- টাকা মাত্র। বইটির বাইন্ডিং যথেষ্ঠ ভালো। হার্ড কভারে আবৃত। কাগজ গুলোও বেশ ভালো। বর্ণবিন্যাস সুস্পষ্ট। পাঠক মহলে বইটির অনেক চাহিদা রয়েছে।

বইটি শুধু মনীষীদের বাণী দিয়েই সীমাবদ্ধ নয়, স্রষ্টা প্রদত্ত বাণী মহাগ্রন্থ আল-কুরআন ও রাসূল (স.) এর হাদিসের বাণী দিয়েও বইটিকে সজ্জিত করা হয়েছে। বইটি যে কারণে সবচেয়ে বেশি আকর্ষিত, ক্যাটাগরি ভিত্তিক বাণীগুলো সাজানো। তাই একজন পাঠক তার পছন্দের ক্যাটাগরির উপর বাণীগুলো পড়তে পারবে।

তাই এই বইটা হতে পারে একজন পাঠকের পছন্দের বই। বইটি সত্যিই অসাধারণ। তাই আপনিও ‘বাণী চিরন্তনী’  বইটি সংগ্রহ করতে পারেন। বইটি পড়লে একজন পাঠক তার জীবন চলার পথকে সমৃদ্ধশালী করতে পারবে বলে মনে করি।

=======>> ‘বাণী চিরন্তনী’ বইটি সম্পর্কে আপনার কোনো প্রশ্ন  বা মতামত থাকলে কমেন্ট করুন। ধন্যবাদ।

Add comment