Best free software download websites

4 Best free software download websites list

Free software download websites list: আমাদের কম্পিউটারে ব্যবহারের জন্য প্রতিনিয়তই বিভিন্ন সফটওয়্যার প্রয়োজন হয়। যার দরুণ আমরা ইন্টারনেটে বিভিন্ন ওয়েবসাইট ভিজিট করে প্রয়োজনীয় সফটওয়্যার ডাউনলোড করে কম্পিউটারে ইনিস্টল করি। এর শেষ ফলাফল কম্পিউটার ভাইরাসে আক্রান্ত হয় এবং এর প্রতিক্রিয়ায় আমাদের গুরুত্বপূর্ণ ফাইলগুলো নষ্ট হয়ে যায়। হার্ডিক্স নষ্ট হয়ে যায়। র‌্যাম নষ্ট হয়ে যায়। কম্পিউটার স্লো হয়ে যায়। তাছাড়া ডেটা সিকিউরিটি নিয়েও সমস্যা হয়। এই ধরণের আরো বিভিন্ন সমস্যার সম্মুখিন হতে হয়।

তাই আজকের এই আর্টিকেলে বিশ্বব্যাপী জনপ্রিয় কিছু free software download websites list আপনাদের সামনে তুলে ধরবো। সেই ওয়েবসাইট গুলো থেকে আপনার কম্পিউটারের জন্য নিশ্চিন্তে যে কোনো ধরণের সফটওয়্যার ডাউনলোড করে ব্যবহার করতে পারবেন। ভাইরাস নিয়ে কোনো প্রকার চিন্তা করতে হবে না।

4 free software download websites

এখানে যেই ওয়েবসাইটগুলোর কথা উল্লেখ করা হচ্ছে, সেই ওয়েবসাইট গুলো থেকে এমন সফটওয়্যার ডাউনলোড করতে পারবেন, যেই সফটওয়্যার গুলো অফিসিয়ালি ফ্রি। তাই ভাইরাস বা ডেটা সিকিউরিটির কোনো ঝামেলা হবে না আশাকরি।

(1) filehippo

filehippo এই ওয়েবসাইটটি খুবই জনপ্রিয়। প্রতি মিনিটে এই ওয়েবসাইট থেকে শত শত সফটওয়্যার ডাউলোড হয়। আপনি এই ওয়েবসাইটটি থেকে Mac Computer / Windows Computer এর জন্য বিভিন্ন সফটওয়্যার ডাউনলোড করতে পারবেন। পাশাপাশি Web Software ডাউনলোড করা যায়। নিচের লিংকটি ফলো করুন।

ওয়েবসাইট লিংক: filehippo

(2) filehorse

Best free software download websites list
Best free software download websites list

filehorse এই ওয়েবসাইটটিও filehippo-এর মতই। এই ওয়েবসাইটটি থেকেও কম্পিউটারের প্রয়োজনীয় যেকোনো ধরণের সফটওয়্যার ডাউনলোড করতে পারবেন। এটিও free software download websites. নিচে এই ওয়েবসাইটের লিংক দেওয়া হলো।

ওয়েবসাইট লিংক: filehorse

(3) soft pedia

4 Best free software download websites list
4 Best free software download websites list

softpedia, এই ওয়েবসাইটটিও খুবই জনপ্রিয় একটি সিমিলার ওয়েবসাইট। এই ওয়েবসাইটটিও আগের দুটোর মতই খুবই ট্রাস্ট্রেড ওয়েবসাইট। Mac Computer / Windows Computer এর জন্য বিভিন্ন সফটওয়্যার ডাউনলোড করতে পারবেন। নিচের লিংকটি ফলো করুন।

ওয়েবসাইট লিংক: softpedia

(4) filepuma

Best free software download websites list 2022
Best free software download websites list 2022

filepuma, এই ওয়েবসাইটটিও ‍খুবই জনপ্রিয় সিমিলার ওয়েবসাইট। এই ওয়েবসাইটটি থেকেও আপনার কম্পিউটারের জন্য যে কোনো ধরণের সফটওয়্যার নিশ্চিন্তে ডাউনলোড করতে পারবেন। ভাইরাস নিয়ে কোনো প্রকার চিন্তাও করতে হবে না। ওয়েবসাইটটির লিংক নিচে দেওয়া হলো।

ওয়েবসাইট লিংক: filepuma

শেষ কথাঃ

উপরে যেই ওয়েবসাইট গুলোর কথা আলোচনা করলাম সবগুলোই ০০% ট্রাস্ট্রেড ওয়েবসাইট। এই চারটি ওয়েবসাইট থেকে আপনার পছন্দ মতো প্রয়োজনীয় যে কোনো ফ্রি সফটওয়্যার ডাউনলোড করে কম্পিউটারে ব্যবহার করতে পারবেন। কোনো প্রকার ভাইরাসের চিন্তা ছাড়াই। তাছাড়া ডেটা সিকিউরিটিতেও কোনো প্রকার ঝামেলা হবে না।

সবচেয়ে বড় কথা হলো এই সাইডগুলো থেকে সফটওয়্যার ডাউনলোড করা খুবই সহজ। আজেবাজে কোনো বাড়তি লিংক নেই। প্রত্যেকটা ওয়েবসাইটের ফিটার খুবই সিম্পল। তাই এই ওয়েবসাইটগুলো খুবই ইউজার ফেন্ডলি।

আমি আশা করছি, Best free software download websites list পেয়ে আপনি উপকৃত হতে পারবেন। আপনার কম্পিউটার ব্যবহারের অভিজ্ঞতা শুভ হোক। ধন্যবাদ

It Studio

2 comments

error: Content is protected !!