প্যারাডক্সিক্যাল সাজিদ

প্যারাডক্সিক্যাল সাজিদ (১) | এই বইটি প্রতিটা যুবক-যুবতিকে পড়ার উচিৎ

প্রিয় বই পাঠক! আশাকরি মহান আল্লাহর রহমতে আপনি ভালো আছেন। আজকে এমন একটি বই রিডিউ করতে যাচ্ছি, যেই বইটি আপনার ঘুমন্ত হৃদয়কে জাগিয়ে তুলতে সাহায্য করবে ইনশাআল্লাহ। বইটির নাম প্যারাডক্সিক্যাল সাজিদ। পাঠক মহলে এই বইটি সবারই পরিচিত এবং ইতোমধ্যে খুবই সাড়া ফেলেছে। একটা কথা শুনলে হয়ত অবাক হবেন। ‘প্যারাডক্সিক্যাল সাজিদ’ এমন একটি বই, যেই বইটি কেনার জন্য বইমেলায় সাধারণ পাঠকেরা ভীড় জমায়।

প্যারাডক্সিক্যাল সাজিদ বইটিতে কি আছে?

আমরা সকলেই মহান আল্লাহ তা’আলার বান্দা। তিনিই আমাদের স্রষ্টা। জীবন চলার পথে মহান আল্লাহকে নিয়ে নাস্তিকদের আপত্তিকর প্রশ্নের অভাব নেই। প্যারাডক্সিক্যাল সাজিদ বইটিতে নাস্তিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেওয়া হয়েছে।

আসলে নাস্তিকদের প্রশ্নগুলো অনেক হালকা হয়, তবে এই প্রশ্নগুলোই সাধারণ মানুষকে স্রষ্টা সম্পর্কে বিভ্রান্ত করতে যথেষ্ট। আমাদের মাঝেও অনেক মানুষ আছে, যাদের মনে মহান আল্লাহকে নিয়ে বিভিন্ন প্রশ্নের উদ্ভব হয়।  তারা অবশ্যই এই বইটি পড়বেন।

>> স্মার্টফোনের ৪ টি প্রয়োজনীয় অ্যাপস

’প্যারাডক্সিক্যাল সাজিদ’ বইটির সুনামধন্য লেখক আরিফ আজাদ ভাই। বইটি তাঁর বন্ধুৃ সাজিদকে নিয়ে লেখা। সাজিদ হলো ঢাকা বিশ্ববিদ্যালয়ের অণুজীব বিজ্ঞানের ছাত্র। প্যারাডক্সিক্যাল সাজিদ একটি ধারাবহিক গ্রন্থ সিরিজ। এই গ্রন্থ সিরিজের (১) বইয়ের প্রথম গল্পটিই বন্ধু সাজিদের আপত্তিকর নাস্তিক্যবাদের উত্তরে লেখা।

প্যারাডক্সিক্যাল সাজিদ সিরিজের (১) বইটি প্রথম প্রকাশিত হয় ২০১৭ সালের জাতীয় বইমেলায়। বইটি গার্ডিয়ান পাবলিকেশন্স থেকে প্রকাশ হয়। বইটি প্রকাশ হওয়ার অল্প দিনের মাঝেই জাতীয় বইমেলায় বইটি বেস্ট সেলার-এর তালিকা দখল করে নেয়। পরবর্তীতে এই বইটি ইংরেজি ও আসামিয়া ভাষায় অনূদিত হয়।

আরিফ আজাদ ভাই যদিও কোনো মাদ্রাসার ছাত্র নয়; তবুও তার মাঝে স্রষ্টার প্রেম এমন ভাবেই জরিয়ে আছে, যা বুঝানোর ভাষা নেই। তাঁর প্রতিভার সমস্ত শক্তি কাটিয়ে এই বইটা চমৎকার ভায়ায় লিখেছেন। যে কোন পাঠক খুব সহজেই বইয়ের ভাষাগুলো বুঝতে পারবে বলে মনে করি। আশাকরি এই বইটি পড়লে স্রষ্টাকে নিয়ে যত আপত্তিকর প্রশ্ন মনে উদিত হয়, প্রায় সকল প্রশ্নের উত্তর পেয়ে যাবেন।

নিকটবর্তী কোনো লাইব্রেরী থেকে সংগ্রহ করুন অথবা আপনি চাইলে সরাসরি রকমারি.কম থেকে অনলাইনে অর্ডার করতে পারেন।

======>> এই বিষয়ে কোনো প্রশ্ন থাকলে কমেন্ট করুন। ধন্যবাদ।

Add comment