এসইও বাজ উইথ গুগল pdf - SEO BUZZ With Google by Sarjan Faraby pdf

SEO BUZZ With Google | এসইও বাজ উইথ গুগল pdf

অনলাইন থেকে দীর্ঘমেয়াদী ইনকাম করার চমৎকার একটি মাধ্যম হলো ব্লগিং। চাহিদার দিক দিয়েও ব্লগিং সেক্টরটি জনপ্রিয়তায় শীর্ষ অবস্থান ধরে রেখেছে। কিন্তু গুরুত্বপূর্ণ বিষয় হলো ব্লগিংয়ে টিকে থাকা প্রায় অধিকাংশ মানুষের জন্যই চ্যালেঞ্জিং ব্যাপার। আপনি যদি এসইও না জানেন, তবে ব্লগিং করে আশানুরূপ ফল নাও পেতে পারেন। সারজান ফারাবী তার SEO BUZZ With Google – এসইও বাজ উইথ গুগল pdf বইটিতে এই বিষয়ে চমৎকার আলোচনা করেছেন।

আপনি যদি ব্লগিং শুরু করতে চান এবং এসইও সম্পর্কে তেমন না জানেন তবে এই বইটি আপনার জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ বলে মনে করি। কেননা এই বইটি নতুনদেরকে টার্গেট করেই লেখা হয়েছে।

► ডাউনলোডঃ সেরা ০ কম্পিউটার শিক্ষা বই pdf
► ডাউনলোডঃ ওয়েব ডিজাইন শেখার বই pdf
► ডাউনলোডঃ গ্রাফিক্স ডিজাইন বই pdf

SEO BUZZ With Google | এসইও বাজ উইথ গুগল pdf

ব্লগিংয়ে সফল হতে হলে সার্চ ইঞ্জিনকে টার্গেট করতে হবে। অর্থাৎ সার্চ ইঞ্জিন থেকে আপনার ব্লগে ট্রাফিক নিয়ে আসতে হবে। সার্চ ইঞ্জিন মূলত একটি নিয়মের ভিত্তিতে চলে। আর সেই নিয়মকে অভিজ্ঞদের ভাষায় এসইও (SEO) বলে।

এজন্য আপনাকে কন্টেন্ট রাইটিং করার সময় প্রোপারলি এসইও ফ্রেন্ডলি কন্টেন্ট লিখতে হবে। এসইও ফ্রেন্ডলি কন্টেন্ট ছাড়া কোন ভাবেই আপনি সার্চ ইঞ্জিন থেকে খুব ভালো ফলাফল আশা করতে পারেন না।

নতুন হিসেবে ব্লগিং শুরু করার জন্য আপনি যদি কোন পিডিএফ বই চান, তবে এসইও বাজ উইথ গুগল pdf – SEO BUZZ With Google by Sarjan Faraby pdf বইটি সংগ্রহ করে পড়তে পারেন। নিচে বইটির pdf লিংক দেওয়া হলো।

🔽 ডাউনলোড করুনঃ এসইও বাজ উইথ গুগল pdf

বইটি খুব বেশী বড় নয়। নতুনদের বুঝার সুবিধার্থে বইটিতে সহজ ও সাবলীল ভাষা ব্যবহার করা হয়েছে। আশাকরি বইটি পড়ে আপনারা উপকৃত হবেন ইনশাআল্লাহ।

আরো pdf বই ডাউনলোড করুন

► ডাউনলোডঃ ওয়ার্ডপ্রেস বই | ওয়ার্ডপ্রেস টিউটোরিয়াল pdf
► ডাউনলোডঃ HTML 5 বাংলা pdf বই
► ডাউনলোডঃ সি প্রোগ্রামিং pdf বই
► ডাউনলোডঃ এডোবি ইলাস্ট্রেটর pdf বই
► ডাউনলোডঃ Photoshop Bangla pdf Book 

প্রিয় পাঠক, SEO BUZZ With Google by Sarjan Faraby pdf বইটি নিয়ে যদি আপনার কোন মতামত থাকে তবে অবশ্যই কমেন্ট করতে ভুলবেন না।

NAZIRUL ISLAM NAKIB

যত জ্ঞান-ধন করেছি অর্জন জীবনের প্রয়োজনে,
তার সবটুকুই বিলাতে চাই সৃষ্টির কল্যাণে।

Add comment

error: Content is protected !!