ঈদুল আযহার অফার

পবিত্র ঈদুল আযহা উপলক্ষ্যে ওয়েবসাইট তৈরিতে বিশেষ ছাড়!!

প্রিয় আইটি নির্মাণ প্রেমী! পবিত্র ঈদুল আযহা উপলক্ষ্যে ওয়েবসাইট তৈরিতে ‘আইটি নির্মাণ’ দিচ্ছে বিশেষ ছাড়!! ১৬ জুলাই ২০২০ ইং তারিখ থেকে শুরু করে  ঈদুল আযহার পরবর্তী ৭ দিন পর্যন্ত এই অফারটি চলমান থাকবে।

আপনার বাজেটের মধ্যেই যে কোনো ধরণের ওয়েবসাইট তৈরি করুন। আমাদের অফারটি মাত্র ২,০০০/- টাকা থেকে শুরু! সাথে থাকছে আমাদের সব ধরণের সার্ভিসের ক্ষেত্রেই লাইফটাইম সাপোর্ট!!

অফার দাতা সম্পর্কে জেনে নিন

আমি নাজিরুল ইসলাম নকীব। কিশোরগঞ্জের অন্তর্গত বৌলাই ইউনিয়েনের বাসিন্দা। পড়াশোনা মাদ্রাসা থেকে। আইটি অভিজ্ঞতায় ৮ বছর। আমার হাতেই গড়ে উঠেছে আপনার ভালোবাসার এই ‘আইটি নির্মাণ’। দীর্ঘদিন ধরে আপনাদেকে সহযোগিতা করার জন্য আমি বিভিন্ন ভাবে সাপোর্ট দিয়ে আসছি। আলহামদুলিল্লাহ, এখনও সাপোর্ট দিচ্ছি।

আমরা জানি, অনলাইন জগতে অনেক প্রতিষ্ঠান নিজেদের পরিচয় গোপন করে ব্যবসা করতে চায়। এটা একজন সাধারণ গ্রাহকের জন্য চিন্তার বিষয় হয়ে দাড়ায়। আবার অনেক প্রতিষ্ঠান নিজেদেরে স্বার্থ হাসিলের জন্য পরিচয় গোপন করে। যাইহোক, এটা বলা উদ্দেশ্য না। তবুও বলেছি, অনেকেই দ্বীধায় পড়ে যায় বলে।

কেন আমাদের থেকে অফারটি নেবেন?

একজন গ্রাহকের জন্য সবচেয়ে গুরুত্বপূর্ণ হলো গ্রাহক হিসেবে নেক্সটাইম প্রতিষ্ঠানের সাপোর্ট পাওয়া। এটা আমরা নির্দ্বীধায় বলতে পারি যে, আমরা সাপোর্ট দেওয়ার ক্ষেত্রে কখনই কৃপণতা করি না। যারা আমাদের থেকে সাপোর্ট নিয়েছেন তারা অবশ্যই জানেন।

আপনার ওয়েবসাইটের জন্য ভালোমানের ডোমেইন ও হোস্টিয়ের নিশ্চয়তা আমরা দিতে পারি। আমরা সবসময় গ্রাহকদেরকে ভালোটা দিতেই প্রতিশ্রুতিবদ্ধ। ইতোমধ্যে আমরা অনেক ওয়েবসাইট তৈরি করেছি। এবং গ্রাহকদের কিছু রিভিউ আমাদের ফেসবুক পেইজে আছে।

পৃথিবীর সবচেয়ে জনপ্রিয় CMS সফটওয়্যর WordPress পাটফর্মের সাহায্যে আপনার ওয়েবসাইটি তৈরি করে দেওয়া হবে। শতভাগ মোবাইল ফ্রেন্ডলি ( রেসপন্সিভ) থিম দিয়ে ওয়েবসাইট সাজিয়ে দেওয়া হবে। পাশাপাশি প্রয়োজনীয় সকল গ্লাগইন সেটআপ করে দেওয়া হবে।

গুগল সার্চ কন্সোল, গুগল এনালাইটিক্স টুল, ওয়েবসাইট সিকিউরিটি সেটআপ, এসইও প্লাগইন সেটআপ, ওয়েবসাইট অপটিমাইজ, ইমেজ অপটিমাইজ ফ্রিতেই করে দেওয়া হবে।  নিয়মিত ওয়েবসােইট ব্র্যাকআপ রাখার পদ্ধতিও চালু করে দেওয়া হবে!

ওয়েবসাইট ডেভোলাপ করার পর ১০০% ডোমেইন, হোস্টিং ও ওয়েবসাইট কন্ট্রোল আপনার হাতেই সোপোর্দ করা হবে। পরবর্তী যে কোনো সমস্যা সমাধানে ২৪/৭ সাপোর্ট দেওয়া হবে।

আমাদের থেকে ওয়েবসাইট তৈরি করার পর আপনার আর বাড়তি কোনো কাজ করতে হবে না। ওয়েবসাইট বুঝে পেয়েই আপনার কন্টেন্ট পাবলিশ করতে পারবেন। একসাথে এতগুলো সেবা হয়ত অন্য কোথাও পাবেন না।

=====>> তো দেরি না করে আপনার অফার এখনই লুফে নিন!

যোগাযোগ ও সাপোর্ট ফোরাম :

সরাসরি ইমেইল করুন : [email protected] বা [email protected]

ফেসবুকে আমাদের অফিসিয়ালি পেজ : It nirman 

আমার পার্সোনাল পেজ : নাজিরুল ইসলাম নকীব

Add comment