Best free software download websites

4 Best free software download websites| ভাইরাস মুক্ত সফটওয়্যার ডাউনলোড করার বেস্ট ওয়েবসাইট

আমাদের কম্পিউটারের জন্য প্রতিনিয়তই বিভিন্ন সফটওয়্যার প্রয়োজন হয়। যার দরুণ আমরা ইন্টারনেটে বিভিন্ন ওয়েবসাইট ভিজিট করে প্রয়োজনীয় সফটওয়্যার ডাউনলোড করে থাকি। কম্পিউটারে ইনিস্টল করি। এর শেষ ফলাফল কম্পিউটার ভাইরাসে আক্রান্ত হয় এবং এর প্রতিক্রিয়ায় আমাদের গুরুত্বপূর্ণ ফাইলগুলো নষ্ট হয়ে যায়। হার্ডিক্স নষ্ট হয়ে যায়। র‌্যাম নষ্ট হয়ে যায়। কম্পিউটার স্লো হয়ে যায়। এই ধরণের আরো বিভিন্ন সমস্যার সম্মুখিন হতে হয়।

তাই আজকের এই আয়োজনে 4 Best free software download websites| ৪ টি ওয়েবসাইট সম্পর্কে আলোচনা করবো, সে ওয়েবসাইট গুলো থেকে আপনার কম্পিউটারের জন্য নিশ্চিন্তে যে কোনো ধরণের সফটওয়্যার ডাউনলোড করে ব্যবহার করতে পারবেন। ভাইরাস নিয়ে কোনো প্রকার চিন্তা করতে হবে না।

১ | প্রথমে যেই ওয়েবসাইটটি সম্পর্কে বলবো, সেই ওয়েবসাইটটির নাম : filehippo, এই ওয়েবসাইটটি খুবই জনপ্রিয়। এই ওয়েবসটি থেকে Mac Computer / Windows Computer এর জন্য বিভিন্ন সফটওয়্যার ডাউনলোড করতে পারবেন। পাশাপাশি Web Software ডাউনলোড করা যায়। নিচের লিংকটি ফলো করুন।

ওয়েবসাইট লিংক: https://filehippo.com/

২ | দ্বিতীয় নাম্বারে যেই ওয়েবসাইটটির কথা বলবো, সেই ওয়েবসাইটরে নাম : filehorse, এই ওয়েবসাইটটিও filehippo-এর মতই। এই ওয়েবসাইটটি থেকেও কম্পিউটারের প্রয়োজনীয় যেকোনো ধরণের সফটওয়্যার ডাউনলোড করতে পারবেন।

ওয়েবসাইট লিংক: https://www.filehorse.com/

৩ | তৃতীয় নাম্বারে যেই ওয়েবসাইটটির কথা বলবো, সেই ওয়েবসাইটরে নাম : softpedia, এই ওয়েবসাইটটিও খুবই জনপ্রিয় একটি সিমিলার ওয়েবসাইট। এই ওয়েবসাইটটিও আগের দুটোর মতই খুবই ট্রাস্টট্রেড ওয়েবসাইট। Mac Computer / Windows Computer এর জন্য বিভিন্ন সফটওয়্যার ডাউনলোড করতে পারবেন।

ওয়েবসাইট লিংক: https://www.softpedia.com/

৪ | চতুর্থ নাম্বারে যেই ওয়েবসাইটটির কথা বলবো, সেই ওয়েবসাইটরে নাম : filepuma, এই ওয়েবসাইটটিও ‍খুবই জনপ্রিয় সিমিলার ওয়েবসাইট। এই ওয়েবসাইটটি থেকেও যে কোনো ধরণের সফটওয়্যার নিশ্চিন্তে ডাউনলোড করতে পারবেন।

ওয়েবসাইট লিংক: https://www.filepuma.com/

যে ৪ টি ওয়েবসাইটের কথা আলোচনা করলাম সবগুলোই ১০০% ট্রস্টট্রেড ওয়েবসাইট। এই চারটি থেকে যেকোনো এক বা একাধিক সাইট থেকে প্রয়োজনীয় সফটওয়্যার ডাউনলোড করে কম্পিউটারে ব্যবহার করতে পারবেন। কোনো প্রকার ভাইরাসের চিন্তা ছাড়াই।

সবচেয়ে বড় কথা হলো এই সাইডগুলো থেকে সফটওয়্যার ডাউনলোড করা খুবই সহজ। আজেবাজে কোনো বাড়তি লিংক নেই। ওয়েবসাইট ফিটার খুবই সিম্পল। তাই এই ওয়েবসাইটগুলো খুবই ইউজার ফেন্ডলি। আশাকরি আপানার পছন্দের কিছু শেয়ার করেছি।

আরো আর্টিকেল পড়ুন

Add comment